লিখুন এবং উপার্জন করুন

লিখুন এবং উপার্জন করুন

লেখার প্রতি ইচ্ছা ও প্রতিভা অনেকের মধ্যেই থাকে কিন্তু সঠিক স্থান না পাবার কারণে অনেকেই পিছিয়ে পরে। আপনার মধ্যে রয়েছে কি লেখার প্রতিভা? তাহলে আপনি রয়েছেন সঠিক জায়গায়। এখানে না কেবল আপনার প্রতিভা দেখতে পারবেন বরং সেই প্রতিভাকে কাজে লাগিয়ে রোজগারও করতে পারবেন।

যদি আপনি আর্টিকেল লিখে ইনকাম করতে চান তাহলে সম্পূর্ণ ভিডিওটি দেখুন →


জরুরি কথা: আমরা কোনো ভাবে বিনা কাজে টাকা ইনকামের কথা বলে থাকি না, আমরা রোজগার দিচ্ছি আপনারা কাজ করুন আর ইনকাম করুন। আমরা এই ডিজিটাল যুগে ডিজিটাল রোজগারের স্থাপনা করছি যার দ্বারা বাড়িতে বসেই কাজ করতে পারবেন।


সম্পূর্ণ নিজ ভাষায় লেখা ও ১০০% নিজস্য লেখা ছাড়া অন্য লেখা জমা দেবেন না। অপ্রকাশিত এবং নিজের লেখা ছাড়া কপি করা, ভুল তথ্য, গুজব, আগে থেকে অন্য কথাও প্রকাশিত লেখা দিয়ে অযথা আপনার এবং সম্পাদকের সময় নষ্ট করবেন না। লেখা আমাদের নিয়মানুসারে হলেই প্রকাশিত হবে অন্যথা প্রকাশিত হবে না।


এই বিষয়ে বিস্তারিত তথ্য নীচে দেওয়া আছে -

১. রেজিস্টেশন করুন

Registration

এখানে কাজের সম্পর্কে সাধারণ তথ্য দেওয়া আছে। আন্তরিক তথ্য জানার জন্য প্রথমে রেজিস্ট্রেশান করতে হবে, যা আপনারা সরাসরি ফেসবুক বা গুগল দিয়ে করতে পারেন। কাজের জন্য রেজিস্ট্রেশান করা জরুরী, তা না হলে কাজ করতে পারবেন না।

রেজিস্ট্রেশন করুন →

২. নিয়মাবলী দেখুন

Know Rules

রেজিস্ট্রেশান করার পর নিয়মাবলী অবশ্যই দেখবেন। কিভাবে কাজ করবেন, লেখার বিষয়, ইনকামের তথ্য, লেখা দেবার পূর্বে জেনে নেবেন। মনে রাখবেন লেখা তখনি প্রকাশিত হবে যখন নিয়মানুসার লেখা দেবেন।

নিয়মাবলী দেখুন →

৩. লেখা জমা দিন

Submit Writing

সবকিছু জানার পর লেখা জমা দিন নিয়ম অনুসারে এবং লেখা যাচাই হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। প্রথম লেখা প্রকাশিত হবার সাথে সাথে ইনকামের তথ্য নিজের প্রোফাইলে দেখতে পাবেন। কত ভিউ এবং কত ইনকাম হচ্ছে সব অটোমেটিক প্রোফাইলে দেখা যায়।


আমাদের সাথে যুক্ত হবেন কেন?

প্রথমত আপনাদেরকে জানিয়ে দিই আমরা একটি আন্তর্জাতিক পত্রিকা এবং নিউজ পোর্টাল, আমাদের নিজস্ব লেখক লেখিকা রয়েছেন এবং ম্যানেজমেন্ট টিম রয়েছেন যারা অনবরত এই ওয়েবসাইটে কাজ করে আসছেন।


লিখুন এবং ইনকাম করুন এটি জনস্বার্থে আমাদের একটি প্রোগ্রাম, এই প্রোগ্রামের অন্তর্গত আমরা ওই সকল মানুষদের সুযোগ দেবার চেষ্টা করছি যারা স্বাধীনভাবে কাজ করতে চান। এই সুযোগ অবলম্বন করে যারা বাড়িতে বসে বা অল্প সময়ের মধ্যে কিছু কাজ করতে চান তাদের জন্য সুবিধাজনক।

এর মাধ্যমে যে সকল মানুষেরা আমাদের ওয়েবসাইটে প্রতিদিন লেখা প্রদান করবেন তারা সঙ্গে কিছু ইনকাম করতে পারবেন এই পরিকল্পনা নিয়ে আপনাদের জন্য এই প্রোগ্রাম তৈরি করা। এই প্রোগ্রামটি সম্পূর্ণভাবে জনসাধারণের জন্য সার্বজনীক ভাবে তৈরি করা হয়েছে যে কেউ যেখান থেকে খুশি এই প্রোগ্রামে অংশগ্রহণ করতে পারবেন।


প্রোগ্রামটি সম্পূর্ণ অটোমেটিক যার মধ্যে কারও হস্তক্ষেপ নেই। আমাদের পেমেন্ট মেথড সম্পূর্ণ সুরক্ষিত  যে কোন জায়গা থেকে যেকোনো ব্যক্তি কাজ করতে পারেন এবং ইনকাম করতে পারেন।


আমাদের ওয়েবসাইট একটি আন্তর্জাতিক ওয়েবসাইট সেই কারণে আপনার দেওয়া লেখা কেবলমাত্র কোন এক জায়গায় সীমিত থাকবে না বরং সারাবিশ্বে আপনার লেখা মানুষেরা দেখবেন। কেবলমাত্র ইনকাম দেওয়াই আমাদের উদ্দেশ্য নয় তার সাথে প্রতিভাকে তার পরিচয় দেওয়া আমাদের উদ্দেশ্য।


প্রত্যেক লেখক অথবা লেখিকার নিজের প্রোফাইল থেকে এই প্রোফাইলের মধ্যে সমস্ত লেখা জমা হতে থাকে। পাঠকবৃন্দ আপনাকে ফলো করতে পারে আপনার নতুন নতুন লেখা আপডেট পেতে পারে। আপনি অন্যান্য লেখক লেখিকাদের সাথে যুক্ত হতে পারেন। এখানে আপনি একটা স্বতন্ত্র আর নিজের পরিচয় বানাতে পারেন।



কিভাবে আয় করতে পারবেন?

  • নিজের লেখা জমা দেবার পর সম্পাদক দ্বারা নির্বাচন করা হবে।

  • আপনার লেখা যত বেশি দেখা হবে আপনি তত বেশি ইনকাম করতে পারবেন।

  • লেখা দেখার সংখ্যা এবং আপনার ইনকাম আপনি আপনার প্রোফাইল থেকে দেখতে পারবেন।

  • যখন আপনি ১০০ টাকা বা তার বেশি আয় করে নেবেন, সেই টাকা নিজের অ্যাকাউন্ট-এ পাঠাতে পারবেন।

  • সোশাল মিডিয়া তে আপনার লেখার লিংক শেয়ার করে বেশি ভিউ বাড়াতে পারেন, যত বেশি ভিউ তত বেশি ইনকাম।

আপনার মনে ওঠা কিছু প্রশ্নের উত্তর?


প্রশ্ন: প্রবেশের জন্য টাকা নেওয়া হয়?
উত্তর: না, কোনোভাবেই না


প্রশ্ন: কি কাজ করতে হবে?
উত্তর: আমাদের দেওয়া বিষয়গুলির মধ্যে যা আপনার পছন্দ তার সম্পর্কে নিজ ভাষায় লেখা।


প্রশ্ন: উপার্জন কিভাবে হয়?
উত্তর: আপনার লেখার ভিউয়ের উপর উপার্জন হয়, যা আপনার লেখা প্রকাশিত হবার পর থেকে অটোমেটিক ভাবে আপনার অ্যাকাউন্টে যুক্ত হতে থাকে। আপনার লেখা যত বেশি দেখা হবে তত উপার্জন সম্ভব।


প্রশ্ন: প্রতি ভিউ কত টাকা ইনকাম হয়?
উত্তর: আমাদের ইনকাম সিস্টেম সম্পূর্ণ অটোমেটিক যা লেখা দেখার পরিমাণ ও CPM মূল্যের অনুসারে যোগ হতে থাকে। আপনার লেখা প্রতিদিন ইনকাম আপনার প্রোফাইলে তে দেখতে পাবেন যা সম্পূর্ণ অটোমেটিকভাবে সঞ্চালিত হয়।


প্রশ্ন: উপার্জনের তথ্য দেখানো হয় ?
উত্তর: হ্যাঁ, উপার্জনের তথ্য সম্পূর্ণভাবে নিজের প্রোফাইলে দেখা যায়। প্রতি ভিউ সহ কত ইনকাম করছেন এবং টোটাল কত ইনকাম হয়েছে সমস্ত কিছু আপনি আপনার প্রোফাইলে তে দেখতে পাবেন এর জন্য আলাদাভাবে আপনাকে কিছু করতে হবে না।


প্রশ্ন: উপার্জনের টাকা কিভাবে পাবেন?
উত্তর: আপনার উপার্জনের টাকা ১০০ টাকা বা তার বেশি হলে সেই টাকা আপনি নিজের একাউন্টে ট্রান্সফার করতে পারবেন।


প্রশ্ন: উপার্জনের টাকা কোন কোন মাধ্যমে তুলতে পারবেন?
উত্তর: আপনার উপার্জনের টাকা সরাসরি  > বিকাশ (B) / নগদ (N) / রকেট (R)  ট্রান্সফার করতে পারবেন। আপনার টাকা সরাসরি অনলাইনের মাধ্যমে আপনার একাউন্টে পৌছে যাবে।


প্রশ্ন: কোনো ভাবে ফ্রি তে টাকা ইনকাম বা এই ধরণের অফার দেওয়া হয়ে থাকে?
উত্তর: না, আমরা কেবল রোজগার দিয়ে থাকি। যেখানে অন্যান্য ব্যবসায়িক সংস্থার মতো কাজ করে পেমেন্ট দেওয়ার ব্যবস্থা দেওয়া হয়।


প্রশ্ন: লেখা বা খবর নির্বাচিত না হলে কি সেই লেখা আমরা জমা করে রাখি ?
উত্তর: না, লেখা নির্বাচিত না হলে তা সঙ্গে সঙ্গে ডিলিট করে দেওয়া হয়।


প্রশ্ন: কাজের জন্য কি অফিস আসতে হবে ?
উত্তর: না, সম্পূর্ণ ডিজিটাল রোজগার। বাড়িতে বসেই কাজ করতে পারেন।


কিভাবে লিখবেন?

আপনাদের সুবিধার জন্য আমরা বিস্তারিত গাইড বানিয়ে রেখেছি যা আপনাদের সাহায্য করবে। মোবাইল হোক বা কম্পিউটার সকলের জন্য গাইড দেওয়া আছে অনুসরণ করুন।


লিখুন এবং উপার্জন করুন

  • EndBuzz.com আপনাদের প্রতিভা কে সকলের সামনে নিয়ে আসার সুবর্ণ সুযোগ দিচ্ছে আর সঙ্গে অর্থ উপার্জনের রাস্তা।

  • সম্পূর্ণ অনলাইন ইনকাম সিস্টেম যা নিজে বিশ্লেষণ করতে পারবেন। নিজের আয় সামনে দেখতে পাবেন।

  • আপনার লেখা যত বেশি দেখা হবে, তত বেশি ইনকাম করতে পারবেন।


আপনার প্রতিভা আপনাকে দেবে নতুন পরিচয়

লেখার প্রতি প্রতিভা দেখিয়ে রোজগারের পথ বেছে নিন

আসুন শুরু করুন

নতুন একাউন্ট তৈরী করুন